জুলাই ২২, ২০১৯ ১০:১৬ পূর্বাহ্ণ
Home / BREAKING NEWS / নৌকার বিরোধীতাকারীরা শাস্তি পাবেই: হানিফ

নৌকার বিরোধীতাকারীরা শাস্তি পাবেই: হানিফ

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, স্থানীয় নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে যেসব এমপি কাজ করেছেন, তাদের তালিকা নেত্রীর কাছে রয়েছে। আগামীতে তারা নৌকার মনোনয়ন পাবেন না। কর্মীরা প্রায়ই বলেন কই কিছুই তো হয় না। কিন্তু নৌকার বিরোধিতাকারীরা একদিন না একদিন এর ফল পাবেই।

তিনি আজ রবিবার বিকেলে যশোর জেলা পরিষদ মিলনায়তনে জেলা আয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য দেন। বর্ধিত সভায় আগামী ২৬ সেপ্টেম্বর যশোর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। দলের খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এ তারিখ নির্ধারণ করেন। এরপর অনুষ্ঠানের সম্মানিত অতিথি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ২৬ সেপ্টেম্বর জেলা সম্মেলনের আগে উপজেলা ও ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশ দেন।

অনুষ্ঠানে মাহবুব-উল আলম হানিফ আরও বলেন, শেখ হাসিনা সংসদ নির্বাচনে যাকেই নৌকা প্রতীক দেন তৃণমূল নেতাকর্মীরা মেনে নেয়। কিন্তু স্থানীয় সরকার নির্বাচনে এমপির পছন্দের বাইরে তৃণমূলের কেউ নৌকা পেলে তিনি (এমপি) নাখোশ হবেন, বিরোধিতা করবেন, এটা হবে না।

অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য তৃণমূলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, অ্যাড. আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা। জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, সংসদ সদস্য আফিল উদ্দিন, নাসির উদ্দিন, কাজী নাবিল আহমেদ, রণজিৎ কুমার রায় ও ইসমাত আরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

ইত্তেফাক