জুলাই ২২, ২০১৯ ৯:৩৯ পূর্বাহ্ণ
Home / BREAKING NEWS / র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

রাজধানী ও মুন্সিগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। দু’টি ঘটনায় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্যও। সোমবার রাতে বন্দুকযুদ্ধের এসব ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, রাজধানীর খিলক্ষেত থানাধীন ৩০০ফিট রাস্তার পাশে (ডুমনীতে) একদল মাদক ব্যবসায়ীর সঙ্গে র‌্যাব-১ এর সাথে গুলিবিনিময়কালে একজন মাদক ব্যবসায়ী নিহত হন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

অপরদিকে মুন্সিগঞ্জ সদর এলাকায় র‌্যাবের সাথে গুলিবিনিময়কালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সুজন নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার রাতে সদর উপজেলার রামশিং এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। সুজন সদর উপজেলার গোবিন্দনগর বাশতলা রিকাবীবাজার এলাকার মো. মোশারফ হোসেনের ছেলে।

র‌্যাব-১১ এর পুলিশ সুপার এনায়েত মান্নান জানান, রামশিং এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক মামলার আসামি সুজনকে ও তার সঙ্গীরা গুলি ছোড়ে। এরপর উভয় পক্ষের মধ্যে গোলাগুলি শেষে সুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় র‌্যাব সদস্য মহসিন আহত হন।

ইত্তেফাক